safe movers bd 

Comments

  1. বাসা অফিস প্যাকিং এর জন্য যা কিছু প্রয়োজন আমাদের কাছে আছে,আপনাদের প্রয়োজন হলে
    যোগাযোগ করুন: ০১৭৪১৮২০৩৭৩

    ReplyDelete
  2. বাসা-বাড়ি ও অফিস বদল নিয়ে চিন্তিত ????
    স্বল্প খরচে এবং মানসম্মত ভাবে ঢাকা শহরের এবং ঢাকা থেকে যে কোন স্থানে দক্ষ ও অভিজ্ঞ লেবার দ্বারা বাসা বাড়ী ও অফিস বদল সার্ভিস দেয়া হয় ।
    নির্ভেজাল আর নিশ্চিন্তে বাসা ও অফিস বদল করতে কল করুন আমাদের।
    যোগাযোগ : 01741820373, 01720352266

    ReplyDelete
  3. Ensuring that your company’s equipment and records are moved safely and in a timely manner is key to your continued business, and Long Distance Movers Chicago are prepared to get your organization up and running in its new location in time for you to keep the ball rolling . http://www.chicagolongdistancemovers.com/

    ReplyDelete
  4. বাসা-বাড়ি ও অফিস বদল নিয়ে চিন্তিত ???? বাসা-বাড়ি ও অফিস বদল এখন আর কোন চিন্তার বিষয় নয় । শুধু প্রয়োজন সঠিক ব্যাক্তি ও প্রতিষ্ঠান, আর আপনার সচেতনতা । ঝামেলা বিহীন বাসা, অফিস , কর্পোরেট অফিস, ইন্ডাস্ট্রি , স্টোর রুম , গ্যারেজ , বিজনেস স্পেস বদলে আমরা সর্বদা প্রস্তুত । আমরা আপনাকে দিচ্ছি ঝামেলা বিহীন বদলের নিশ্চয়তা । আপনার ফার্ণিচার, ইলেক্ট্রনিক্স সামগ্রী প্যাকিং করার জন্য আমাদের আছে অভিজ্ঞ প্যাকিং টিম । আপনার এসি, আই পি এস, জেনারেটর, লাইট, ফ্যান, টিভি, এলসিডি, এলইডি, মাইক্রোওয়েব, ওয়াশিং মেশিন ইত্যাদি খোলা এবং ফিটিংস করার জন্য রয়েছে অভিজ্ঞ ইলেক্ট্রিশিয়ান এন্ড টেকনিশিয়ান । মালামাল পরিবহনে আমাদের আছে পরিবহন ব্যাবস্থা, আছে অভিজ্ঞ এবং দক্ষ কর্মী । আপনার মূল্যবান সময়ের কথা বিবেচনা করে আমরা দিনে / রাতে যে কোন সময় শিফটিং করে থাকিন । তাহলে চিন্তা কেন?? ফোন উঠান আর ডায়াল করুন, আমাদের হটলাইনে 24*7 আপনার সেবায় নিয়োজিত ।
    মোবাইলঃ ০১৭৪১-৮২০৩৭৩, ০১৭২০-৩৫২২৬৬

    ReplyDelete

Post a Comment

বাসা বদল সার্ভিস.কম

বাসা বদল সার্ভিস.কম

বাসা বদল সার্ভিস.কম

বাসা বদল সার্ভিস.কম